Sunday, March 31, 2013

সাদা জাদু-2 ভালোবাসার মানুষটি এখন আপনার পিছনে ঘুরবে আপনি নন। না দেখলে চরম মিস।(১৮+)





 আসসালামুয়ালাইকুম। সুপ্রিয় ভাই, বোন ও বন্ধুরা, আশা করি উপর ওয়ালার অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন। আমি সব সময় ভালোর দলে তাই আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।
আজ টেকনোলজি ভিন্ন একটু অন্য বিষয় নিয়ে আলোচনা করব। তার আগেই বলে রাখছি যাদের বয়স ১৮ বছরের কম তাঁরা দয়া করে পড়বেন না। আপনারা হোম পেজে ফিরে যান।

বিঃদ্রঃ  আসলে এটা শিরক/কুফরি না। এটা কুরআনের মোজেজা। এটা করা হয়েছে কুরআনের আয়াত দিয়ে। যদি কেউ কোন খারাপ কাজে এটা ব্যবহার করেন তবেই এটা খারাপ। ভাল কাজে ব্যবহার করলে ভালো। অনেকটা একটা ছুরির মত। ছুরি দিয়ে মানুষও খুন করা যায় আবার ছুরি দিয়ে ফল ও কেটে খাওয়া যায়। ব্যাবহার টা সম্পুরনই আপনার উপর।
” আমার কথা গুলো কেউ যদি নিতান্তই বিশ্বাস না করেন তবে বাজার থেকে বাংলা ভাষার সবচাইতে জনপ্রিয় হাদিস বই ” নি’আমুল কুরআন ” বইটা দেখতে পারেন। পোস্ট টা করার আগে আমি চেক করে নিয়েছি যাতে কেউ বলতে না পারেন এটা কুফরি/শিরক। ”
অনেকে তাবিজ ব্যাবহার করেন। ইসলামে এটা সম্পূর্ণ হারাম। অনেকে বলেন তাবিজ দুই প্রকার; ১। কুরআনের আয়াত দিয়ে, ২। শিরক করে।   অনেক মওলানা যারা তাবিজ নিয়ে ব্যবসা করেন তাঁরা বলেন, “কুরআনের আয়াত দিয়ে তৈরি করা তাবিজ জায়েজ আছে।”  কক্ষনো নয়। কারন তাবিজ শরীরের সাথে বেঁধে রাখা হয়। আপনি যখন টয়লেটে যাবেন তখন আপনার সাথে তাবিজটাও থাকবে। তার মানে কুরআনের আয়াত আপনি টয়লেটের মধ্যে নিয়ে যাচ্ছেন, যা হারাম। আর শিরক তো হারাম ই। এজন্য যারা এখনও তাবিজ ব্যাবহার করছেন তাঁরা দয়া করে তাবিজ খুলে ফেলুন আর আল্লাহর কাছে তওবা করে নেন।
কালো জাদু আসলে খুব ভয়ঙ্কর আক্তা জিনিষ। এটার ভুল প্রয়োগ করলে প্রয়োগকারীর মৃত্যু পর্যন্ত হতে পারে। তবে ভয় পাবার কিছু নেই। আমি তেমন ভয়ঙ্কর কিছু শেয়ার করব না। কারন আমি চাই না আমার জন্য কারো ক্ষতি হোক। আপনাদের আমি যতই বলি যে এটা প্রয়োগ করবেন না কিন্তু জানি আপনারা সুনবেন না। কৌতুহলবসত প্রয়োগ করার চেষ্টা করবেন। তাই আমি খুব সাধারণ কিছু ব্ল্যাক ম্যাজিক শিখাবো আপনাদের।


মুল পোস্টঃ কোন এক মনিষী বলেছিলেন, ” প্রেমের এই ফাঁদ পাতা দুনিয়ায় কখন কে যে কার প্রেমে পরে কে জানে? ” আসলে সবাই একবার হলেও প্রেমে পরেছেন। যদি কেউ বলেন আমি পরিনি, তবে আমি বলব হয় তিনি বুঝতে পারেন নি অথবা তিনি মিথ্যা বলছেন।
আসলে বেশিরভাগ প্রেমের ক্ষেত্রেই এমনটা হয়ঃ-
যে আমায় খোঁজে
আমি তাকে খুঁজি না।
যে আমায় বোঝে
আমি তাকে বুঝি না।
যে আমায় চায়
আমি তাকে চাই না।
যে আমায় ভালোবাসে
আমি তাকে ভালোবাসি না।
আজ আমি যে ম্যাজিক টা শিখাব তা হল  “ ভালোবাসার মানুষের ভালোবাসা পাওয়ার উপায় “। কার্যপদ্ধতিঃ  মিষ্টি জাতীয় দ্রবের উপর নিম্নের আয়াত দুটি পড়ে ফু দিয়ে আপনি যায় ভালোবাসা চান তাকে খাওয়াবেন। ব্যাস কেল্লা ফতে। তারপর তিনটা দিন অপেক্ষা করেন আর মজা দেখেন পাখি ক্যামনে খাঁচায় বন্দি হয়।





সাবধানতাঃ আরবি উচ্চারন টা অবশ্যই শুদ্ধ হতে হবে। কখনোই ফাইজলামি করে অথবা ইয়ার্কি করে এটা ব্যাবহার করবেন না। কারন এটা ব্যাবহার করলে সেই মানুষটা আপনার প্রতি এতটাই দুর্বল হয়ে পরবে যে আপনাকে না পেলে সে সুইসাইড ও করতে পারে। সুতরাং বুঝতেই পারছেন এটার ভুল প্রয়োগে একটা মানুষের মৃত্যু হতে পারে। এটা আসলে ব্যবহার করা হয় স্বামী স্ত্রীর মাঝে প্রচণ্ড রকমের ঝগড়া লাগলে। আলহামদুলিল্লাহ আমি এটা ব্যাবহার করেছিলাম এক দম্পতির উপর। এখন সেই লোকটি তার স্ত্রীকে নিয়ে খুব শুখে আছেন। দয়া করে কেউ কোন খারাপ কাজে এটা ব্যবহার করবেন না। এটার ভুল ব্যাবহারে যদি কারো কোন ক্ষতি হয় তবে টিউনার পেজ এবং আমি কোন ভাবেই দায়ী থাকবো না। আমি আবারও বলছি কেউ কোন খারাপ/অবৈধ কাজে ব্যাবহার করবেন না। ।

 আমার সাথে ফেসবুকে আড্ডা দিতে চাইলে  এখানে ক্লিক করুন 

 Coming soon

সাদা জাদু-3: যে কারো গোপন কথা জানুন খুব সহজে। না দেখলে ১০০% মিস।(১৮+)

No comments:

Post a Comment

visite