Sunday, March 31, 2013


স্বাগতম আসসালামুয়ালাইকুম

সবাই আসা করি ভালো আছেন। শরীর টা খুব একটা ভালো নাই, তাই সরাসরি পোস্টে চলে যাই। ।
আগেই বলে রাখছি এটা কোন ব্ল্যাক ম্যাজিক নয়। আসলে কুরআন হচ্ছে বড় ম্যাজিক। এটা করা হয়েছে কুরআনের আয়াত দিয়ে। এটা মোটেও কুফরি/শিরক নয়। এটা কুরআনের মোজেজা। এটাকে আমল ও বলতে পারেন। আমার কথা যদি কেউ বিশ্বাস না করেন তবে বাংলা সবচেয়ে জনপ্রিয় হাদিস বই ” নি’আমুল কুরআন ” পড়ে দেখতে পারেন। আমি জানি এই পোস্ট টা করার পর অনেক বিতর্ক হবে তাই আমি হাদিস বই থেকে নিশ্চিত হয়েই পোস্ট টা করছি। 
সবার উৎসাহ আর আগ্রহ দেখে পোস্ট করতে বসে গেলাম। যার আমাকে উৎসাহ দিয়েছেন তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।আর যারা গঠনমুলক সমালচনা করেছেন তাদেরকেও ধন্যবাদ।
আজ যে টিপস টি শিখাব সেটা হলঃ  ” ঘুমন্ত মানুষের নিকট হইতে গোপন কথা জানিবার উপায় “।
খুব সহজেই আপনি যে কারো কাছথেকে তার গোপন কথা জানতে পারবেন। আজব মনে হচ্ছে তাই না!! আসলে পৃথিবীতে অনেক কিছুই সম্ভব যা কেউ ভাবে নি আগে।
কার্যপদ্ধতিঃ  নাবালিকা মেয়ের কাপড়ের আঁচলের উপর রবিবার রাত্রি ৫ টা বাজার পর নিচের আয়াত লিখিয়া সেই ঘুমন্ত বাক্তি যার গোপন কথা আপনি জানতে চান তার বুকের উপর রাখলে সে নিজের গোপন কথা প্রকাশ করে দিবে। মজার ব্যাপার হল সে ঘুমের মদ্ধেই বলে দিবে এবং সে যে তার গোপন কথা বলে দিয়েছে তা পড়ে আর তার মনে থাকবে না।

আমার সাথে ফেসবুকে আড্ডা দিতে চাইলে   এখানে ক্লিক করুন 
এরকম আরও White Magic/ সাদা জাদু পেতে ফেসবুকের   এই পেজে লাইক দিন


সাব্ধানতাঃ  বশ্যই আয়াত টি লেখার সময় পাক পবিত্র থাকতে হবে মানে অজু থাকতে হবে। শুধু আরবি লিখতে হবে, (বাংলা উচ্চারন দিয়েছি আপনাদের বোঝার সুবিধার  জন্য)। শরিয়তের যে স্থানে এই আমল করা জায়েজ আছে সেই স্থানে এই আমল ব্যবহার করবেন, অন্যথায় কবিরা গুনাহ হবে। এইটা কেউ কোন অন্যায় কাজে ব্যবহার করলে তার জন্য কনভাবেই টিউনারপেজ এবং আমি দায়ী থাকবো না।


বিঃদ্রঃ অনেকেই আমাকে ফেসবুকে অনুরোধ করেছেন যেন আমি এটা পাবলিক্যালি এটা প্রকাশ না করি। কারন এতে অনেকেই এটার ভুল প্রয়োগ করবে। বিশেষ করে যারা প্রেম করছেন তাদের ভয় টা আরও বেশি, যদি তাদের ভালোবাসার  মানুষটি এটা নিজের উপর প্রয়োগ করে। আমি কোন ভাই/বোনের মন ভাঙতে চাই না। চাই না কেউ তার ভালোবাসার মানুষটিকে হারিয়ে ফেলুক। তাই এই আয়াত টি  পেজ ব্লগ থেকে হিডেন রাখা হয়েছে। যাদের প্রয়োজন তাঁরা দয়া করে ফেসবুকের এই পেজে লাইক দিয়ে মেসেজ পাঠান। তাহলে আমি ইনশাল্লাহ আপনাকে আয়াতটি মেসেজ করে পাঠাবো।

No comments:

Post a Comment

visite