Sunday, February 3, 2013

গুগল এডসেন্স (google adsense) টিউটোরিয়াল

সফটওয়্যার Download করুন এখনি!! এবার এডসেন্স পাওয়া ঠেকায় কে??


আসসালামুআলাইকুম,

কেমন আছেন আপনারা? ভালো থাকুন সবসময়।

অনলাইন আণিংস (online income) সম্পর্কে আমরা সবাই ই কমবেশি অবগত আছি। আর আমরা এও জানি যে অনলাইনে আয়ের সবচেয়ে
নিরাপদ ও সহজ উপায় হলো গুগল এডসেন্স (google adsense)। কিন্তু সামান্য কিছু বিষয় আমাদের জানা নেই বলে আমরা অনেক চেষ্টা করেও এই এডসেন্স একাউন্ট লাভ করতে পারি না। ফলে অনেকেই গুগল এডসেন্স (google adsense) এর আশা ছেড়ে দেই এবং গুগল এডসেন্স এর বিকল্প এ্যাড ইউনিট নিয়ে কাজ করি।  কিন্তু গুগল এডসেন্স (google adsense) এর ধারে কাছে ভিড়ার মত আয় অন্য এ্যাড ইউনিট  দ্বারা করা অনেকটাই কষ্টকর। তাই আজকে মার্কস আইটি আপনাদের দিচ্ছে গুগল এডসেন্স বিষয়ক টিউটোরিয়াল সফটওয়্যার ফ্রি!!

Download Bangla Adsense Tutorial Software For Free!!

গরম গরম ডাউনলোড করুন সফটওয়্যারটি আর সাধনা করুন গুগল এডসেন্স নিয়ে। আর যুক্ত হোন অনলাইন আণিং এর সর্ববৃহৎ প্লাটফর্ম গুগল এডসেন্স এর সাথে!!

 যদি পেয়ে যান তবে আমাদের ফোন বা মেইলে থ্যাংকস জানাতে ভুল করবেন না।

সবাইকে ধন্যবাদ। 


 

3 comments:

  1. ভাই ডাউনলোড লিংক তো পালাম না। download এ ক্লিক করলে একটা পেজ আসে ।সেখানে ডাউনলোড লিংক খুজে পাই না। প্লিজ হেল্প...............

    ReplyDelete
  2. গুগোলএডসেন্স এর সাপোর্টেড ভাষার তালিকায় এখন থেকে বাংলাও যুক্ত হয়েছে। তাই, বাংলা সাইটে এডসেন্স এর এড দেখানোর পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানা দরকার।

    ReplyDelete
  3. বাংলা সাইটের জন্য এডসেন্স এর বিকল্প হিসেবে খুব ভালো কোনো এডমিডিয়া নেই, তবে অনেকগুলো আছে যারা ছোট সাইটগুলোর জন্য ভালো। যেমনঃ Adhitz, a-ads, ad chandrabindu ইত্যাদি।

    ReplyDelete

visite